কুমিল্লায় পল্লীবিদুৎ এর টান্সফরমারের চোরাই মালামাল উদ্ধার, আটক এক

কুমিল্লা নিউজ ডেস্ক।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি জোনের পল্লী বিদুৎ সমিতির -২ এর নিমসার কোরপাই এলাকা থেকে গত শনিবার সন্ধ্যায় পল্লী বিদুৎ এর চোরাই ৬ শত কেজি তামার তার ও বিভিন্ন মালামাল সহ ভাঙ্গারী ব্যবসায়ী মনির হোসেন কে পুলিশ আটক করে। এঘটনায় বুড়িচং থানায় গত রোববার দুপুরে একটি মামলা দায়ের করে নামীয় একজন এবং অজ্ঞাত কয়েক জন।

বুড়িচং থানার মামলার সূত্রে জানা যায় কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি জোনের বুড়িচং পল্লী বিদুৎ সমিতি-২ এর নিমসার, আবিদপুর, ভারেল্লা, পশ্চিম সিংহ, সোন্দ্রম, কংশনগর, কোরপাই সহ বিভিন্ন এলাকায় সম্প্রতি পল্লী বিদুৎ এর টান্সফরমারের কোর কয়েল এবং তামার ও বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যাচ্ছে।

একদল অজ্ঞাত চোর সম্প্রতি পল্লী উন্নয়ন বোর্ডের বিদ্যুৎ এর তার বিভিন্ন মালামাল চুরি করা অব্যহৃত রেখেছে। পল্লী বিদুৎ সমিতির মৌখিক অভিযোগে বুড়িচং থানা পুলিশ বিষয় টি নিয়ে মাঠে গোপনে কাজ করে।

গত ১৩জানুয়ারী শুক্রবার দিবাগত রাতে কোরপাই বাজারের মোবাইল টাওয়ারের বৈদ্যুতিক সংযোগের ২ টি টান্সফার্মারের তামার তার চুরি করে নিয়ে যায়।

পল্লী বিদুৎ এর একটি সূত্র জানায় এসমস্ত মালামালের বিভিন্ন মাধ্যমে খোঁজ খবর নেন। শনিবার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ি কে বিষয় টি জানালে ফাঁড়ি পুলিশের এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্স অভিযান চালায়।

এসময় পুলিশ উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই এলাকার নিমসার ইউটার্ন সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে মনির হোসেন এর ভাঙ্গারী দোকানে তল্লাশি চালিয়ে পল্লী বিদুৎ এর চোরাই মালামাল উদ্ধার করে এবং দোকান মালিক কে আটক করে।

এসময় পল্লী বিদুৎ এর চোরাই ৬ শত কেজি তামার তার ৭ বস্তা উদ্ধার করে। আটক মনির হোসেন (৩৫)সে কুমিল্লার হোমনা উপজেলার জয়পুর ফকির বাড়ি গ্রামের আবুল হাসেমের ছেলে। ধৃত ভাঙ্গারী মনির হোসেন নিমসার তাহের ভূইয়া বাড়ীর ভাড়াটিয়া।

এঘটনায় কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-২ এর ময়নামতি জোনের এ জিএম মোহাম্মদ আবু জাফর বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page