কুমিল্লায় বিপুল পরিমান ককটেল, দেশীয় অস্ত্র এবং বোমা তৈরীর সরঞ্জামাদিসহ সাতজন আটক

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলার কোতয়ালী থানার গোলাবাড়ি এলাকায় নির্বাচনী সহিংসতা রোধে বিপুল পরিমান ককটেল, দেশীয় অস্ত্র এবং বোমা তৈরীর সরঞ্জামাদিসহ সাতজনকে আটক করছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি দল শনিবার কুমিল্লার কোতয়ালী থানাধীন পাচথুবী ইউনিয়নের ৬নং ওয়ার্ড গোলাবাড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে ২৯টি ককটেল, ৭টি রামদা, ১টি চাইনিজ কুড়াল এবং বিপুল পরিমান বোমা তৈরীর সরঞ্জামাদিসহ সাতজন গ্রেফতার।

গ্রেফতারকৃত আসামীরা হলোঃ ১। মোঃ হৃদয়(২২), পিতা-উজির মিয়া, সাং-কাটাবির, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ২। মোঃ রিপন(২৮), পিতা-মোজ্জাফর, সাং দৌলতপুর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ৩। মোঃ রবিউল ইসলাম(২৭), পিতা-মৃত বাদল মিয়া, সাং-চাঁনপুর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ৪। মোঃ জুয়েল(২৫), পিতা-হাসান মিয়া, সাং-০১নং মুরাদপুর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ৫। মোঃ রুবেল(২৬), পিতা-সিরাজ মিয়া, সাং-ঢুলিপাড়া, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ৬। ফজলুর রাব্বি(২৪), পিতা-বাবুল মিয়া, সাং-কাপ্তান বাজার, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, ৭। মাহমুদ উল্লাহ্্(২৩), পিতা-আব্দুল জলিল, সাং-বুডবুড়িয়া, থানা-বুড়িচং, জেলা-কুমিল্লা।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা ইউপি নির্বাচনকে সামনে রেখে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে উপরোক্ত ককটেল, দেশীয় অস্ত্র এবং বোমা তৈরীর সরঞ্জামাদি মজুদ করেছে এবং একত্রিত হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page