কুমিল্লায় ৬ বছরের শিশুকে ধর্ষণে চেষ্টা, গ্রেফতার এক

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি
কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে শিশুটির মা কুলছুম বেগম বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ করেন।

উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি ইউনিয়নের মাজুর গ্রামে এই ঘটনাটি ঘটে। শনিবার সন্ধ্যায় অভিযুক্ত জসিম উদ্দিনের নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানার টনকি ইউনিয়নের মাজুর গ্রামের সামছুল হকের ছেলে জসিম উদ্দিন ফেরদৌস (৪০) পাশের বাড়ীর এক শিশুকে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্ট করে। শিশুটিকে ঘরে নেওয়ার বিষয়টি পাশের বাড়ির সেতু বেগম দেখতে পেয়ে শিশুটির মাকে খবর দেয় এবং জসিম উদ্দিনের ঘর থেকে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে। অপর দিকে জসিম উদ্দিনকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়।

শনিবার দুপুরে শিশুটির মা বাঙ্গরা বাজার থানায় একটি অভিযোগ করলে ওই দিন সন্ধ্যায় অভিযোগক্তকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগক্ত জসিম উদ্দিন ফেরদৌসকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে আটককৃতকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page