কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ফয়সালা মিয়া,কুবি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের রোটাবর্ষ ২০২৪-২৫ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মার্কেটিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটা: শেখ শাকিল আহমেদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগ ও শিক্ষাবর্ষের শিক্ষার্থী রোটাঃ মোঃ তালহা জুবায়ের।

আজ শনিবার (১৬ আগস্ট) সংগঠনের নিজস্ব গণতান্ত্রিক প্রক্রিয়ায় এই কমিটি ঘোষণা করা হয়। প্রায় ১৫০ এর বেশি শিক্ষার্থীদের আবেদনের বিপরীতে যাচাই বাছাই করে ২৬ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। ০১ জুলাই, ২০২৪ থেকে এ আগামী ২০২৪-২৫ রোটারি বর্ষের দায়িত্ব পালন করবেন।

২০২৪-২৫ রোটারি বর্ষের দায়িত্বপ্রাপ্তরা হলেন- রোটার‍্যাক্টর আবু হুরাইরা (ভাইস প্রেসিডেন্ট), রোটার‍্যাক্টর সৈয়দ মাহফুজুল করিম (জয়েন্ট সেক্রেটারি), রোটার‍্যাক্টর সাকিফ মাশরুর আহমেদ (ট্রেজারার), রোটার‍্যাক্টর নেয়ামতউল্লাহ (ইডিটর), রোটার‍্যাক্টর নাজমুল আলী (ইডিটর), রোটার‍্যাক্টর তানভীর আনজুম সাজন (ক্লাব সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর শাহানাজ আক্তার, রোটার‍্যাক্টর আল-আমিন (জয়েন্ট ক্লাব সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর মোঃ ইয়াকুব (কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর ইসরাত জাহান তামান্না, রোটার‍্যাক্টর ফেরদৌস হাসান জাফরী (জয়েন্ট কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর রেজাউল করিম সিয়াম (প্রফেশনাল সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর জুবায়েদ হোসেন, রোটার‍্যাক্টর মনিরা আক্তার শিলা (জয়েন্ট প্রফেশনাল সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর মেশকাত শরীফ (ফাইন্যান্সিয়াল সার্ভিস ডাইরেক্টর), রোটার‍্যাক্টর রায়হান আহমেদ, রোটার‍্যাক্টর মহিমা আক্তার (জয়েন্ট ফাইন্যান্সিয়াল সার্ভিস ডাইরেক্টর),রোটার‍্যাক্টর রোকেয়া সেলিম (পিআর এন্ড কমিউনিকেশন ডাইরেক্টর), রোটার‍্যাক্টর অর্পিতা দত্ত, রোটার‍্যাক্টর ফয়সাল মিয়া (জয়েন্ট পিআর এন্ড কমিউনিকেশন ডাইরেক্টর), রোটার‍্যাক্টর ফরহাদ হোসাইন (চিফ সার্জেন্ট এট আর্মস), রোটার‍্যাক্টর জিসান মাহমুদ, রোটার‍্যাক্টর মাহফুজুর রহমান ভুইঁয়া, রোটার‍্যাক্টর মোঃ হামিদুর রহমান (সার্জেন্ট এট আর্মস), রোটার‍্যাক্টর নিলয় সরকার, রোটার‍্যাক্টর বোরহান উদ্দিন বাসিম (এক্সিকিউটিভ মেম্বার)

সদ্য সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়া শেখ শাকিল আহমেদ বলেন, “আমাকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতির দায়িত্ব প্রদান করার জন্য এবং আমার উপর বিশ্বাস ও আস্থা রেখে এই পদের জন্য নির্বাচন করার জন্য নির্বাচন কমিশন ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমার লক্ষ্য হলো কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া এবং এটিকে বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে এলিট ক্লাবে রূপান্তরিত করা।আমাদের ক্লাবের সফলতা আমাদের সকল সদস্যের কঠোর পরিশ্রম এবং কমিটমেন্টের ফলাফল। আমি তাদের ধন্যবাদ জানাই এবং আশা করি আমরা একসাথে কাজ করে আমাদের লক্ষ্য অর্জন করতে পারবো। আমি সকলের সহযোগিতা কামনা করছি এবং আমাদের ক্লাবের উজ্জ্বল ভবিষ্যৎ গড়ার জন্য একসাথে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি।”

এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়া মোঃ তালহা জুবায়ের সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, “রোটার‍্যাক্ট হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ যুব সংগঠন যা ১৮ থেকে ৩০ বছর বয়সী তরুণ-তরুণীদের মাধ্যমে পরিচালিত। এর উদ্দেশ্য হলো, নিজ ব্যক্তিত্ব বিকাশে তরুন-তরুণীদের মধ্যে জ্ঞান ও কর্ম দক্ষতা বৃদ্ধির সুযোগ সৃষ্টি করা এবং বন্ধুত্ব ও সেবার সাংগঠনিক কাঠামোর মাধ্যমে এক অপরের মধ্যে উন্নততর সম্পর্ক গড়ে তোলা। রোটারেক্ট ক্লাব অব কুমিল্লা বিশ্ববিদ্যালয় সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিশ্ববিদ্যালয়ে সামাজিক, সেচ্ছাসেবী এবং যুবকদের দক্ষতা উন্নয়নে কাজ করে যাচ্ছে, এবং আগামীতে এ ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। ”

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়ে ক্লাবের সদস্যদের দক্ষতা উন্নয়ন ও বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম যেমন: বিশ্ববিদ্যালয়ে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের সহায়তা, গরিব দুস্থ মানুষকে আর্থিকভাবে সহায়তা, বিভিন্ন সসচেতনতামূলক কর্মসূচি, বৃক্ষরোপন, গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ সহ নানা কার্যক্রম সফলতার সাথে করে আসছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page