কুমিল্লা মিডিয়া প্রীতি ফুটবল ম্যাচে ম্যারাডোনা একাদশের কাছে ৪-০ গোলে হারলো পেলে একাদশ

স্টাফ রিপোর্টার:
ফুটবলের দুই কিংবদন্তী পেলে ও ম্যারাডোনা স্মরণে কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লার মিডিয়ার কর্মরত সাংবাদিকদের অংশগ্রহণে পেলে ও ম্যারাডোনা একাদশের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে পেলে একাদশকে ৪-০ গোলে পরাজিত করেছে ম্যারাডোনা একাদশ। কুমিল্লা সাংবাদিক ইউনিয়ন ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এ ম্যাচটির সার্বিক সহযোগিতায় ছিলেন এস কিউ গ্রুপ ও হিউম্যান বিয়িং ফাউন্ডেশন। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির সিইও তামজিদ হোসেন লিপু।

প্রীতি ম্যাচের উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ এবং কুসিকের প্যানেল মেয়র ও মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক হাবিবুর আল আমিন সাদী।

খেলার প্রথমার্ধে ম্যারাডোনা একাদশের পক্ষে কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির তামজিদ হোসেন লিপু ও সময় টিভির ইসতিয়াক আহমেদ একটি করে গোল করেন। দ্বিতীয়ার্ধে তামজিদ হোসেন লিপু ও বৈশাখী টিভির আনোয়ার হোসেন আরো একটি করে গোল করে। পেলে একাদশের পক্ষে আপ্রাণ চেষ্টা করেও কোন গোল পরিশোধ করা সম্ভব হয়নি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অধ্যাপক দিলীপ মজুমদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন কুমিল্লার অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মো: কামরান হোসেন। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত আছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার সহিদ উল্লাহ, ডেইলি আওয়ার টাইমের প্রতিনিধি ও কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবু ।

প্রীতি ম্যাচে কুমিল্লার অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মো: কামরান হোসেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান রোমেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ এবং কুসিকের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদীর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page