কুমিল্লা সদরে আটক সিএনজি অটোরিক্সা চালকরা পেলেন প্রধানমন্ত্রীর খাদ্য উপহার

নিজস্ব প্রতিবদক।।
লকডাউন কার্যকর করতে কুমিল্লায় প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। সহযোগীতার হাত বাড়িয়েছেন জনপ্রনিধিরাও। সরকারি বিধি নিষেধ অমান্য করে যানবাহন চালানোর কারণে কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে ইজিবাইক ও সিএনজি অটোরিক্সা এবং প্রাইভেট গাড়ি আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার মেডিকেল কলেজ রোড এলাকায় লকডাউন কার্যকরে অভিযানে বেশ কিছু ব্যাটারি চালিত অটোরিক্সা, সিএনজি অটোরিক্সা ও প্রাইভেটকার আটক করা হয়। দিনভর অভিযান চালিয়ে বিকেলে চালকদের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার তুলে দিয়ে লকডাউনে ঘরে থাকার আহবান জানিয়ে আটক যানবাহন ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, চলমান বিধি নিষেধে রিক্সা ছাড়া সকল গণ পরিবহন চলাচলে নিষেধজ্ঞা আরোাপ করা হয়। চলমান বিধি নিষেধের দ্বিতীয় দিন মঙ্গলবার ইজিবাইক ও সিএনজি অটোরিক্সা চলাচল করায় সদর উপজেলার কুমিল্লা মেডিকেল কলেজ সামনে অভিযান চালায় সদর উপজেলা প্রশাসন। বিকেলে যানবাহন চালকদেরকে যানবাহন ফেরত দেয়ার সাথে সাথে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রীর উপহার তুলে দেওয়া হয়। আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মোঃ আমিনুল ইসলাম টুটুল, আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। এসময় আটক ত্রিশজন চালকের হাতে প্রধানমন্ত্রীর খাদ্য উপহারের চাল, ডাল, তেল, সাবান, চিনি,লবন প্রদান করা হয়।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন বলেন, করোনা পরিস্থিতির অবনতি অনেকেই বিষয়টি বুঝতে পারছে না। আশা করি পরিস্থিতি বুঝে আর কেউ ঘর থেকে বের হবে না। নিষেধ থাকার কারণে আমরা যেসব গাড়ীগুলো রাস্তায় চলাচল করতে দিচ্ছি না, সেগুলোও এর পরে আর বের হবে না বলে আমি মনে করছি। গনমাধ্যমসহ সকলকে সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমাদেরকে সহযোগিতা করার আহবান জানাচ্ছি।

উপজেলা চেয়ারম্যান এড. মোঃ আমিনুল ইসলাম টুটুল বলেন, হতদরিদ্র এসব চালকরা যেন পরিবার নিয়ে সংকটে না পড়ে মানবিক দিক বিবেচনা করে তাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। লকডাউন কার্যকরে সকলের যেমন সহযোগীতা প্রয়োজন,তেমনি সুফলও আমরা সকলে ভোগ করব।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page