কুমিল্লা সিটিতে কাউন্সিলর পদে উপ-নির্বাচনের ভোট গ্রহন চলছে

নেকবর হোসেন।।
কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপনির্বাচনে ভোট চলছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।

উৎসবমুখর পরিবেশে সকাল থেকেই ভিড় দেখা গেছে ভোটকেন্দ্রে। এ এলাকায় নিরাপত্তা জোরদারে মোতায়েন রয়েছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

এ নির্বাচনে লড়ছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের তিনজন কর্মী। তবে এদের কাউকে দল থেকে সরাসরি সমর্থন দেয়া হয়নি। তারা হলেন সৈয়দ রায়হান আহমেদ, আনোয়ার হোসেন মিঠু এবং ইয়াছিন ভূইয়া।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নগরীর ৫ নম্বর ওয়ার্ডে ৮ হাজার ৫৯৬ জন ভোটার রয়েছেন, যার মধ্যে ৪ হাজার ২৩৯ জন পুরুষ এবং ৪ হাজার ৩৫৭ নারী ভোটার। দুটি প্রতিষ্ঠানে চারটি কেন্দ্রে ভোটা দিচ্ছেন ভোটাররা।

জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুঞ্জুরুল আলম বলেন, ‘শান্তিপূর্ণ পরিবেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচনকে সুষ্ঠু করতে মাঠে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য মোতায়েন রয়েছে।

কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ বলেন, যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে প্রস্তুত রয়েছে জেলা পুলিশ। নির্বাচনকে কেন্দ্র করে পোশাক ও সাদা পোশাকে পর্যাপ্তসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষঅ বাহিনীর সদস্যরা রয়েছেন।

উল্লেথ্য গত ৩১ আগস্ট মৃত্যুবরণ করেন নগরীর ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আবির আহমেদ ফটু।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page