কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগের উদ্বোধন

নিউজ ডেস্ক।।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগ ২০২২ উদ্বোধন করা হয়েছে।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশনের আয়োজনে এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের অর্থায়নে প্রিমিয়িার ফুটবল লীগ অনুষ্ঠিত হচ্ছে। কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগে ১২ ক্লাব অংশ নিচ্ছে। মঙ্গলবার (২০) ডিসেম্বর বিকেলে প্রিমিয়ার ফুটবল লীগের উদ্বোধন করা হয়।

কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, একই সাথে খেলার ট্রফি উন্মোচন করে তিনি।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) শিউলি রহমান তিন্নি, অতিরিক্ত পুলিশ সুপার রাজন কুমার দাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নাজমুল আহসান ফারুক রোমেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মঞ্জুর কাদের মনি, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ বাদল খন্দকার, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ ও সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ। কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশনের সদস্য মোজাহার উদ্দিন সেন্টু, কোষাদক্ষ সাইফুল আলম বাবু সদস্য মোঃ আল আমিন ভূইয়া ও সদস্য দেলোয়ার হোসেন জাকির।

উদ্বোধনী খেলায় হিডেন হিরোজ ক্লাবের সাথে ৩/০ গোলে জয় পায় প্রান্তিক ক্রীড়া চক্র।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page