কুমিল্লা ২২ নং ওয়ার্ড কৃষকলীগের উদ্যেগে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

আলমগীর হোসেন।।
কুমিল্লা নগরীর ২২ নং ওয়ার্ড কৃষকলীগের উদ্যেগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০৩ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপী দৈয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ২২ নং ওয়ার্ড কৃষকলীগের আয়োজনে পতাকা উত্তোলন ও বণ্যার্ট র‌্যালী শেষে শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন এবং বিদ্যালয়ের সকল শিশু শিক্ষার্থীদের নিয়ে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ২ নং ওয়ার্ড কৃষকলীগের আহ্বায়ক ও কুমিল্লা মহানগর কৃষকলীগের আহ্বায়ক কমিটির সদস্য আবু হেলাল এর সঞ্চালনায় ও দৈয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসি পারভীন এর সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর কৃষকলীগের আহ্বায়ক ও বাংলাদেশ কৃষকলীগের জাতীয় পরিষদের সদস্য মো: খোরশেদ আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক কাজী সোহেল হায়দায়, কুমিল্লা মহানগর কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও কেটিসিসিএ এর ভাইস চেয়ারম্যান জোনায়েদ সিকদার তপু, কুমিল্লা সিটি কর্পোরেশনের ২২,২৩ ও ২৪ নং ওর্য়াডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও কুমিল্লা মহানগর কৃষকলীগের সদস্য ফারহানা পারভীন বানু,২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মান্নান, ২২ নং ওয়ার্ড কৃষক লীগ নেতা জামাল খায়ের মজুমদার, জহিরুল ইসলাম চৌধুরী, মনির হোসেন, সিদ্দিকুর রহমান সহ কুমিল্লা মহানগর কৃষকলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বিশেষ দোয়া শেষে কেক কাটা হয়েছে।

এ সময় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের অভিভাবকদের নিয়ে বিভিন্ন খেলার আয়োজন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page