খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক।।
কুমিল্লা জেলার শ্রেষ্ঠ দ্বিনী শিক্ষা প্রতিষ্ঠান খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসা, বুড়িচং, কুমিল্লার বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) মাদ্রাসা ক্যাম্পাসে বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ও খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার গভর্নিং বডির সভাপতি ড. মোহাম্মদ সোলায়মান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক সিলভার ডেপলারস এর চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ফারুক আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়ার সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব শাহীন, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী বিললাল হোসেন, খাড়াতাইয়া ইসলামিয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ জনাব মাওলানা মোঃ মিজানুর রহমান, উপাধ্যক্ষ মুফতি মাওলানা মোঃ আমিনুল ইসলাম, সহ সভাপতি জনাব মাওলানা জাহাঙ্গীর আলম, আলহাজ্ব আইয়ুব আলী ভুইয়া, আব্দুর রশিদ কন্ট্রাক্টর প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র প্রভাষক মোঃ শহীদুল ইসলাম।

সভার প্রধান অতিথি ফারুক আহমেদ বলেন মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতি গঠনে ছাত্রছাত্রীরা অনেক অবদান রাখতে পারে। কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গড়ার মাধ্যমে পিতা-মাতা সমাজের উপকারে আসতে পারে। সেই লক্ষ্যে তারা যেন বেশি মাত্রায় মোবাইল ব্যবহার থেকে দূরে থাকে এবং নিজেদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে।

সভার সভাপতি ড. সোলায়মান বলেন এই মাদ্রাসার জন্য যারা বিভিন্ন সময়ে অবদান রেখেছেন তাদের মধ্যে যারা মৃত হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং যারা জীবিত আছেন তাদের সুস্বাস্থ্য কামনা করেন।

উপস্থিত সকল অতিথি সুধী ও ছাত্র-ছাত্রীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মাদ্রাসা অবকাঠামগত উন্নয়নে খাড়াতাইয়া, গাজীপুর সহ সকল প্রবাসী, দেশি, পেশাজীবী,রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সকলের সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সম্মানীত অতিথিবৃন্দ। এছাড়াও গত বার্ষিক ফলাফলের ভিত্তিতে বিভিন্ন শ্রেণীতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদেরকে পুরস্কৃত করা হয় এবং খেলাধুলা ক্রিড়া ও ইসলামী সংস্কৃতি অনুষ্ঠানের জন্য ১৩০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page