চট্টগ্রামে কারাতে প্রতিযোগিতায় কুমিল্লা সাইনিং কারাতে দল ইভেন্ট চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক।।
চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন আয়োজিত চট্টলাবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরী কাপ কারাতে প্রতিযোগিতা-২০২৩ এ কুমিল্লা সাইনিং কারাতে দল ইভেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

অনুষ্ঠানে অংশগ্রনকারীদের পুরস্কার প্রদান করেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এম.এ মাসুদ। এ সময় উপস্থিত ছিলেন অতিথিবৃন্দ ও ক্রীড়াবিদগণ।

গতকাল চট্টগ্রাম কারাতে এসোসিয়েশন আয়োজিত চট্টলাবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরী কাপ কারাতে প্রতিযোগিতা-২০২৩ হালিশহর হাউজিং এস্টেট মাঠে অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় কুমিল্লা সাইনিং কারাতে এসোসিয়েশন এর দল প্রধান প্রশিক্ষক বিদেশ থেকে কারাতে প্রশিক্ষণ প্রাপ্ত, আন্তর্জাতিক স্বর্ণ পদক অর্জনকারী, কারাতে রেফারী ও ওয়ার্ল্ড ইউনিয়ন অব মার্শাল আর্ট ফেডারেশনের সদস্য সিহান মোখলেছুর রহমান আবু’র নেতৃত্বে অংশগ্রহণ করে ইভেন্ট চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি।

অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার এম.এ মাসুদ।

সভাপতিত্ব করেন মনজুর মোর্শেদ, অনুষ্ঠান পরিচালনা করেন কাউসার আহমেদ।

এই গৌরব অর্জন করায় সাইনিং কারাতে দলকে অভিনন্দন জানান সাইনিং এসোসিয়েশনের পেট্রোন, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত এবং প্রধান উপদেষ্টা কুমিল।লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেনসহ আরো অনেকে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page