চৌদ্দগ্রামে “দারিদ্র্যের আলো” সংগঠনের উদ্যোগে ৮ শতাধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের প্রবাসীদের সংগঠন ‘দারিদ্র্যের আলো’র উদ্যোগে মাহে রমজান উপলক্ষ্যে গরীব ও অসহায় ৮ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সংগঠনের সদস্যরা পিকআপ বোঝাই ইফতার সামগ্রী অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উজিরপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নায়িমুর রহমান মজুমদার মাছুম। দারিদ্র্যের আলো সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও কাশিনগর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আরিফুর রহমান মঞ্জু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দারিদ্র্যের আলো সংগঠনের আহবায়ক কমিটির সাবেক সদস্য ইউসুফ খন্দকার, জসিম উদ্দিন কৈয়া, সদস্য আবদুল কাদের রানা, আবু ইউসুফ নয়ন, সাদ্দাম হোসেন, আপন ব্লাড ডোনেশনের পরিচালক আমান উল্যাহ, আবু সাঈদ, প্রবাসী শরীফসহ আরও অনেকে।

সংগঠনের ৬৪তম অনুদান কার্যক্রম হিসেবে ৫ লক্ষাধিক টাকা ব্যয়ে উজিরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব ও অসহায় ৮ শতাধিক পরিবারের প্রত্যেক পরিবারকে প্যাকেটভর্তি ছোলা বুট, তেল, বুটের ডাল, পেঁয়াজ, আলু, মুড়ি, খেজুর ও চাউল প্রদান করা হয়। রমজানের এক সপ্তাহ আগে বাড়িতে থেকেই ইফতার সামগ্রী হাতে পেয়ে সংগঠনের সকলের প্রতি দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গরীব ও অসহায় পরিবারের সদস্যরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page