চৌদ্দগ্রামে পৌরসভা ৬নং ওয়ার্ড আ’লীগ ও অঙ্গসংগঠনের সম্মেলন অনুষ্ঠিত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ মে) বিকেলে পৌরসভার ফালগুনকরা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু।

উপজেলা আ’লীগ নেতা এনামুল হক চৌধুরী এনামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বাবুল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, কুমিল্লা দক্ষিণ জেলা কৃষকলীলের সহ-সভাপতি মমিনুর রহমান ফটিক, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হালিম চৌধুরী নিজাম, পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী শহিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন। উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, উপজেলা যুবলীগের প্রভাবশালী বিশিষ্ট নেতা ইমাম হোসেন পাটোয়ারী এনাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী, পৌর যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র সাইফুল ইসলাম পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীম, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুল মালেক, কাউন্সিলর মফিজুর রহমান, মিজানুর রহমান, উপজেলা আ.লীগের উপদেষ্টা আবু মূছা ভূঁইয়া স্বপন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক কাজী আল-রাফি, পৌর যুবলীগ নেতা নজরুল ইসলাম মিঠু, আকতার হোসেন মোল্লা রতন, ডা. বাহা উদ্দিন রুমন, শাহাদাত হোসেন স্বপন মজুমদার প্রমুখ।

সম্মেলন শেষে মেহের উল্লাহ্ কাশেম সভাপতি ও মাস্টার রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ, মনোয়ার হোসেন সবুজকে সভাপতি ও শাহরিয়ার আলম পিয়াসকে সাধারণ সম্পাদক করে ওয়ার্ড যুবলীগ, প্রফেসর ইউনুছকে সভাপতি ও নুরুল ইসলাম মোল্লাকে সাধারণ সম্পাদক করে ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ, নজরুল ইসলামকে সভাপতি ও গাজী কিরণ মিয়াকে সাধারণ সম্পাদক করে ওয়ার্ড শ্রমিক লীগ, বাচ্চু মিয়াকে সভাপতি ও ইয়াছিন মিয়াকে সাধারণ সম্পাদক করে কৃষকলীগ কমিটি ঘোষণা করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page