চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালত ও হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত

মনোয়ার হোসেন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার ঘোষিত চলমান সর্বাত্মক লকডাউনের তৃতীয় দিনেও কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালত ও হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শনিবার (৩জুলাই) সকাল থেকেই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে। এদিনও মহাসড়কে গণপরিবহণ বন্ধ ছিলো। তবে, রিকশার পাশাপাশি সিএনজি ও অটোরিকশা সীমিত আকারে চলতে দেখা গেছে।

সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে নির্বাহী ম্যাজিস্ট্রেট চৌদ্দগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন সরকারের নেতৃত্বে চৌদ্দগ্রাম বাজারসহ উপজেলার জনবহুল বাজার ও গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করে বিনা কারণে চলাচল ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার দায়ে পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে বিভিন্ন পরিমানে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতায় ছিলেন চৌদ্দগ্রাম থানার এএসআই মো: ইয়াছিনের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম। এছাড়াও সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব সহ মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির কয়েকটি টিমকে চৌদ্দগ্রাম বাজারে টহল দিতে দেখা গেছে।

এদিকে চৌদ্দগ্রাম থানা পুলিশ ও মিয়াবাজার হাইওয়ে পুলিশ এর যৌথ উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে জরুরী পরিসেবা কাজে ব্যবহৃত যানবাহন ছাড়া অন্যকোন যানবাহন চলতে দেয়া হচ্ছে না।

এবিষয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আসাদুজ্জামান জানান, ‘সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে আইনি নির্দেশনা মেনে প্রতিদিন মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হচ্ছে। জরুরি পরিসেবা ব্যতিত মহাসড়কে কোনো প্রকার যান চলাচল করতে দিচ্ছি না। লকডাউন চলাকালীন সময়ে চেকপোস্ট অভিযান অব্যাহত থাকবে’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page