চৌদ্দগ্রামে সিএনজি-অটো রিকসা বন্ধে মিয়াবাজার হাইওয়ে পুলিশের সাঁড়াশি অভিযান

মনোয়ার হোসেন।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল নিষিদ্ধ সিএনজি, অটো রিকসা, থ্রি-হুইলার যানবাহনের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের নিয়মিত অভিযান আরও জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে কুমিল্লার চৌদ্দগ্রামে মিয়াবাজার হাইওয়ে থানার উদ্যোগে সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে।

৪ অক্টোবর (শুক্রবার) সকালে মিয়াবাজার হাইওয়ে পুলিশ মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ টি সিএনজি ও ৯টি অটো রিকসা আটক করে।

এ সময় আটক গাড়ীগুলোর বিরুদ্ধে মামলা দায়ের করে জরিমানা আদায় করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন। এ সময় থানার উপ-পুলিশ পরিদর্শক মো: নজরুল ইসলামসহ একটি টিম উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম বাজার এলাকায় মিয়াবাজার হাইওয়ে পুলিশের অভিযানে মহাসড়কে চলাচল নিষিদ্ধ সিএনজি ও অটোরিকসা আটক করা হয়। গাড়ি গুলির বিরুদ্ধে মামলা দায়েরসহ জরিমানা আদায় করা হয়েছে। মহাসড়কে থ্রি হুইলার, সিএনজি ও অটোরিকসা বন্ধে এমন অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ বেশ তৎপর রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page