চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের অভিযানে ৩৫ কেজি গাঁজা উদ্ধার

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে হাইওয়ে পুলিশের অভিযানে ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় মাদক চোরাকারবারে ব্যবহৃত একটি বালুর ট্রাক (ঢাকা মেট্রো-২৪-৬১৭৮) জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, মিয়াবাজার হাইওয়ে থানার এসআই (নিরস্ত্র) তোফাজ্জল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মহাসড়কের উপর দায়িত্বপালনকালে ঢাকামুখি একটি সন্দেহভাজন ট্রাককে থামানোর সংকেত দিলে ট্রাকচালক পুলিশের সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে গাড়িটি চালিয়ে চলে যেতে চেষ্টা করে।

পরে হাইওয়ে পুলিশ ট্রাকটিকে ধাওয়া করে। একপর্যায়ে ট্রাকচালক মহাসড়কের মিয়াবাজার এলাকার শামুকসার রাস্তার মাথায় ট্রাকটি সড়কের পাশে রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি তল্লাশী করে ট্রাকে থাকা বালুর নীচ থেকে ৭টি পোটলায় মোট ৩৫ কেজি গাঁজা উদ্ধার করে। পরে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়। মাদক আইনে অজ্ঞাত ড্রাইভারের বিরুদ্ধে মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার সেকেন্ডে অফিসার টিপু রায় জানান, ট্রাকটিতে গাঁজা থাকায় চালক দ্রæত পালাচ্ছিলেন। পুলিশ ধাওয়া করলে ট্রাক রেখেই সে পালিয়ে যায়। গাঁজা উদ্ধার সহ ট্রাকটি জব্দ করা হয়েছে। অজ্ঞাত চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page