তিতাসে ‘নিরাপদ চিকিৎসা চাই’-এর উদ্যােগে পথসভা, মাস্ক ও লিফলেট বিতরণ

তিতাস প্রতিনিধি।।
‘নিরাপদ চিকিৎসা চাই’, কুমিল্লা জেলা শাখার উদ্যোগে তিতাস উপজেলার বিভিন্ন স্থানে এ পথসভা, বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা কমিটির আহ্বায়ক কবি ও সংগঠক মো.আলী আশরাফ খান। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তিতাস উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সরফরাজ হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী, ডাঃ মোঃ ইমদাদুল হক শুভ, বাতাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন, উলুকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন, গাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম, তিতাস প্রাক্তণ ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি আল মামুন সরকার ছোটন, সিনিয়র সহ-সভাপতি মোঃ ইকবাল হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র পরিষদের সহ-সভাপতি গাজী শ্যামল, মুখপাত্র রঞ্জন চন্দ্র দাস, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির কাজল, কড়িকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ছাইদুর রহমান ভূঁইয়া, ওয়ার্ল্ড ক্রাইম রিপোর্টার্স সোসাইটির সভাপতি গাজী মোঃ সোহেল রানা, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ রাশেদ জামান, সাবেক মেম্বার কাজল সরকার, বাতাকান্দি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজসেবী মোঃ সায়েম সরকার, নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের জেলা কমিটির সদস্য মোঃ এখলাছুর রহমান মুন্সী, মোঃ আরিফুল ইসলাম রাসেল মুন্সি, এবিএম গোলাম মোস্তফা, নাঈম সরকার, সজিব আহমেদ ও সাংবাদিক আলমগীর সরকার প্রমূখ।
বিশিষ্ট সংগঠক এবং জাতীয় ‘নিরাপদ চিকিৎসা চাই’র কুমিল্লা জেলার অন্যতম সদস্য সাংবাদিক হালিম সৈকতের সমন্বয়ে পথসভায় উপস্থাপকের দায়িত্ব পালন করেন, সাংবাদিক মোঃ নুরুন্নবী।

পথসভায় প্রধান অতিথি বলেন,’করোনার দ্বিতীয় ধাপে স্বাস্থ্যবিধি মেনে চলা অত্যন্ত জরুরী। ব্যক্তি-পরিবার ও সমাজের মানুষকে সুরক্ষিত রাখতে, আমাদেরকে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে হবে। যেহেতু এখনও দেশে ভ্যাকসিন আসেনি, তাই আমাদেরকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা অত্যাবশ্যক’।

সভাপতির বক্তব্যে কবি আলী আশরাফ খান বলেন,’ নিচিচা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব, মোঃ যুবরাজ খানের নির্দেশনানুযায়ী আমরা করোনার প্রাদুর্ভাব হতে বাঁচতে, পুরো জেলাব্যাপী সচেতনতামূলক পথসভা, র‌্যালী, মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। এরই একটি অংশ হিসেবে আজ তিতাস উপজেলার বিভিন্ন জায়গায় এই কর্মকাণ্ড বাস্তবায়ন হয়েছে’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page