দাউদকান্দিতে ঝরে পড়া শিশুদের শিক্ষা নিয়ে অবহিতকরন সভা

রাজিব হোসেন জয়।।
অদ্য ৭ সেপ্টেম্বর ২০২১ দাউদকান্দি উপজেলা পরিষদ সভা কক্ষে ব্র্যাক কর্তৃক আয়োজিত উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো এর অধিনে ” আউট- অব- স্কুল চিলড্রেন এডুকেশন প্রোগাম সম্পর্কে উপজেলা পর্যায়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মেজর (অব.) মোহাম্মদ আলী, উপজেলা চেয়ারম্যান, দাউদকান্দি উপজেলা পরিষদ।

সভাপতিত্ব করেন জনাব কামরুল ইসলাম খান, উপজেলা নির্বাহী অফিসার, দাউদকান্দি।

দাউদকান্দি উপজেলার ৮-১৪ বছর বয়সী স্কুল থেকে ঝরে পড়া এবং কখনও বিদ্যালয়ে ভর্তি হয়নি এমন শিশুদের ২য় বার বিদ্যালয়ে ভর্তির সুযোগ দানের মাধ্যমে ব্র্যাক তাদের শিক্ষার মূলধারায় ফিরিয়ে আনবে। প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের পিডিইপি-৪ এর মাধ্যমে এই কর্মসুচি বাস্তবায়ন করা হবে। সভায় বিভিন্ন বক্তাগন ব্র্যাকের এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং এ কর্মসুচির সুষ্ঠু বাস্তবায়নে সর্বাত্বক সহযোগিতা করবেন বলে আশ্বস্থ করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ নুরুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার, দাউদকান্দি। জনাব এ. কে. এম জাহাঙ্গীর আলম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দাউদকান্দি।

এছাড়াও ব্র্যাকের উপজেলা প্রোগ্রাম ম্যানেজার মোঃ মিজানুর রহমান, ইমরুল কায়েস ও মনিটরিং অফিসার মোঃ শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page