নারী নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ -কুমিল্লা স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম

মো হাছান।।
পৃথিবীর সাথে তাল মিলিয়ে বিভিন্ন বিষয়ে উদ্যোক্তা মাধ্যমে এগিয়ে আছে আমাদের দেশের নারীরা। এক সময় নারীরা নিজ ঘরে আবদ্ধ ছিল সময়ের সাথে তাল মিলিয়ে বিভিন্ন বিষয়ে উদ্যোক্তা হয়ে সামাজের বিভিন্ন ধরনের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন নারীরা। সমাজ গঠনে তারা অনেক গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।

পাকিস্তানিরা আমাদের মা বোনদের অনেক অত্যাচার করেছে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে এ দেশের সাধারণ জনগন দীর্ঘ নয় মাস যুদ্ধ করে স্বাধীনতা এনে দিয়েছে। আমরা এখন অনেক ভালো আছি।

অর্থের দিক দিয়েও আমরা পাকিস্তানের চেয়ে অনেক এগিয়ে। অত্যাচারী মানুষ হিসেবে আমরা তাদেরকে ঘৃণা করি, স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী মো তাজুল ইসলাম (এমপি) তার বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান মেম্বার আমাদের দলিয় ভাবে নির্বাচিত হয়েছে। তাদেরকে সুশাসন ও ন্যায় বিচার কায়েম করতে হবে। ক্ষমতার অপব্যবহার না করে ঠিক ভাবে দ্বায়িত্ব পালন করতে হবে। কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ঝলম দক্ষিণ ইউনিয়ন পোমগাঁও গ্রামে স্থানীয় সরকার মন্ত্রীর নিজ বাড়িতে শুক্রবার সকাল দশ ঘটিকায় নারী উদ্যোক্তাদের সাথে মতবিনিবার কালে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, নব গঠিত উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, আবদুল খালেক দয়াল, মাস্টার সোলাইমান , সুদির চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার আবদুল কাইয়ূম চৌধুরী, সাধারণ সম্পাদক মো জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানের প্রথম পর্ব শেষে করে দ্বিতীয় পর্বে উপজেলা আওয়ামীলীগের নব গঠিত পূর্ণাঙ্গ কমিটি সাথে মন্ত্রী পরিচিতি সভা করেন। অনুষ্ঠান শেষে করে যাওয়ার পথে আলহাজ্ব জুলফিকার আলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শুভ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো সাইফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো সফিউল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মো আমিরুল ইসলাম, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো কামাল হোসেন, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মো কামাল হোসেন, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান মো আলমগীর হোসেন বিএসসি বিপুলাসার ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ, লক্ষনপুর ইউপি চেয়ারম্যান মহিন উদ্দিন, সরসপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুল হাই,উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন উপজেলা ছাত্র লীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page