পূর্ব জোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মমতাজ খাঁনের গণসংযোগ

মাজহারুল ইসলাম নোমান।।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতিক নৌকা পেয়ে নির্বাচন করার লক্ষে তালপট্টি এলাকায় গণসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী মমতাজ খাঁন।

বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলার স্বপ্নের সোনার ইউনিয়ন, আদর্শ মাদকমুক্ত ইউনিয়ন উপহার দিতে চান পূর্ব জোড়কানন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মমতাজ খাঁন বৃহস্পতিবার তালপট্টি এলাকার সাধারন জনগণ ব্যবসায়ী প্রবীন নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি। দলের নিরলস ত্যাগী নেতা মমতাজ খান পূর্ব জোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান।

ইতোমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগনের সাথে মতবিনিময় করছেন। সবুজ সংঘের মাধ্যমে রাজনীতি জীবনে এসে তিনি কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগেরর সদস্য হন এবং সর্বশেষ ২০০৩ সালে পূর্ব জোড়কানন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন এবং বর্তমান পর্যন্ত সপদে বহাল থেকে আ হ ম মোস্তফা কামাল এর আদেশ এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সরোয়ার এর সার্বিক নির্দেশনায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন গুলোকে সংঘবদ্ধ করেন।

তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। মাদক নির্মুলে স্থানীয় যুবলীগ ছাত্রলীগ নিয়ে কাজ করছেন এছাড়া তিনি একাধারে একজন সমাজপতি, রাজনীতিবিদ, সালিশ ব্যক্তিত্ব এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে পরিচিত।

তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। মতবিনিময় কালে এলাকাবাসী জানান আমরা মমতাজ খাঁনকে নৌকা প্রতিকে চেয়ারম্যান চাই। এবং দলের উর্ধ্বতন নেতাকর্মীদের মমতাজ খাঁনকে মনোনীত করার অনুরোধ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page