প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় আ’লীগের কেক কাটা ও আলোচনা সভা

মো.বাছির উদ্দিন।।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনা’র ৭৭ তম জন্মদিন উপলক্ষে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় আওয়ামীলীগের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে এই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী।

এসময় সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল জলিল মেম্বার, সাবেক আহবায়ক আবুল কাশেম মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জহিরুল হক, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল ফরহাদ ভূইয়া, শশীদল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছাদেক আহামেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, শ্রমিকলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু সর্দার, সাধারণ সম্পাদক গাজী আব্দুল হান্নান, বিআরডিবি সাবেক চেয়ারম্যান মাসুদ আলম হায়দারসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্য্যায়ের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া একইদিন সকালে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে জশনে জুলুছের এক বিশাল র‌্যালী আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে বাদ জোহর পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) ও প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page