প্রধানমন্ত্রী থেকে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষক পদক পেলেন মুরাদনগরের শারমীন ফাতেমা

মনির হোসাইন।।
শিক্ষা পর্যায়ে সর্বোচ্চ স্বীকৃতি ২০২৪ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষক হিসেবে প্রধানমন্ত্রী হাত থেকে শ্রেষ্ঠত্বের পদক নিলেন কুমিল্লার মুরাদনগর উপজেলার প্রাথমিক শিক্ষক শারমীন ফাতেমা।

বৃহস্পতিবার দুপুরে ওসমানী স্মৃতি মিলনায়তনে শারমীন ফাতেমার হাতে শ্রেষ্ঠ কাব-স্কাউট শিক্ষকের স্বীকৃতি স্বরূপ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শারমীন ফাতেমা উপজেলার দিলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। তিনি মুরাদনগর স্কাউটসের প্রতিষ্ঠাতা, তাহার বাবা ছিলেন একজন শিক্ষক ও মুরাদনগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম বদির উদ্দিন আহমেদ ও জয়িতা পুরস্কার প্রাপ্ত সফল জননী তাহেরা বেগমের বড় সন্তান।

তার এই কৃতিত্বপূর্ণ কাজের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভূয়সী প্রসংশায় করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী, ছাত্র-ছাত্রী ও সহকর্মীরা।

শারমীন ফাতেমা ২০১৭ সালে মুরাদনগর উপজেলায় কাব-স্কাউট ক্যাটাগরিতে প্রথম হয়ে জেলায়ও হয়েছেন শ্রেষ্ঠ। ২০১৮ সালে উপজেলা, জেলা অতিক্রম করে চট্টগ্রাম বিভাগে হয়েছেন শ্রেষ্ঠ। ২০১৯ সালে উপজেলা পর্যায়ে হয়েছিলেন শ্রেষ্ঠ।

করোনাকালে সংসদ টেলিভিশনে প্রাথমিকের প্রাণবন্ত ক্লাশ নিয়ে প্রশংসিত হয়েছেন তিনি। তাছাড়া শারমীন ফাতিমা ছোটবেলা থেকেই বিভিন্ন সামাজিক সংগঠন ও সেবামূলক কাজে জড়িত রয়েছেন। একজন ভালো উপস্থাপিকা হিসেবেও বেশ সুনাম রয়েছে মুরাদনগর উপজেলায়।

শারমীন ফাতেমা তার প্রতিক্রিয়ায় বলেন, শুকরিয়া জ্ঞাপন করছি মহান সৃষ্টিকর্তার প্রতি, যিনি আমাকে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক হিসেবে সম্মানিত করেছেন। যাদের সার্বিক সহযোগিতা, অনুপ্রেরণা ও ভালবাসায় আমি এ পর্যায়ে এসেছি তাদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page