বরুড়া পৌরসভার বাস স্ট্যান্ড সড়কের সংস্কার কাজ পরিদর্শন করলেন মেয়র

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া পৌরসভার বরুড়া পৌর শহরের বরুড়া- আড্ডা গামী বাস স্ট্যান্ড ও উত্তর বরুড়ার সড়কের সি এনজি স্ট্যান্ডের সড়ক সংস্কার কাজের পরিদর্শন করলেন বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন ( বখতিয়ার)।

এই সময় আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন, কুমিল্লা দক্ষিন জেলা সেচ্ছাসেবকলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ শাহাজাহান, পৌর সচিব,পৌর প্রকোশলী, সহ পৌরসভার কর্মকর্তাবৃন্দ।

বরুড়া পৌর শহরের বাস স্ট্যান্ডটি দীর্ঘদিন সংস্কারের অভাবে বেহাল অবস্থা ছিল, একটু বৃষ্টিতে ড্রেনের ময়লার হাটু পানি জমে থাকে, সিএনজি চালকদের দূর্ভোগের শিকার হতে হয়। এই বিষয়ে বলাকা সুপার বাস চালক মোঃ কামরুল বলেন বাস স্ট্যান্ডটি দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় নানা খানাখন্দে পরিনত হয়, বৃষ্টি হলে ড্রেনের ময়লা পানি জমে থাকে সড়কটি নিচু হওয়ায় পানি চলাচল করত না। তাই সড়কটি সংস্কার করায় মেয়রকে পরিবহন শ্রমিকের পক্ষ থেকে ধন্যবাদ।

এই বিষয়ে বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন ( বখতিয়ার) বলেন এই বাস স্ট্যান্ডটি দীর্ঘদিন যাবৎ সংস্কার অভাবে পড়ে থাকে সড়কটি বেহাল অবস্থা ছিল তাই সড়কটি সংস্কারের উদ্যেগ নেয়া হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page