বুড়িচংয়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমের দাফন সম্পন্ন

এন.সি জুয়েল।।
কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিম (৭৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

রবিবার (৪ জুন) বাদ যোহর মোকাম ইউনিয়নের পড়িহলপাড়া বড় কবরস্থানে সদ্য প্রয়াত এই মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলামের নেতৃত্বে বুড়িচং দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রুহুল আমিন ও পুলিশের একটি চৌকস দল এই বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

এরপর মরদেহ যথাযোগ্য মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।বীরমুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল হাকিমের বাড়ি উপজেলার মোকাম ইউনিয়নের পড়িহলপাড়া গ্রামে।

শনিবার (৩ জুন) দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে বার্ধক্য জনিত কারণে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।(ইন্না-লিল্লাহি ওয়া…….. রাজিউন।)

মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাকিমের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন,কুমিল্লা-৫ আসনের মাননীয় সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট আবুল হাসেম খান এমপি, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন,বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার,দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী মোঃ জসিম উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট মাহাবুবুর রহমান,সাবেক উপজেলা মুক্তি যোদ্ধা কমান্ডার শাহজাহান চেয়ারম্যান,জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মিঠু, বুড়িচং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান এডভোকেট রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক, মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী, সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম, সাবেক চেয়ারম্যান ফজলুল হক মুন্সি, ইউপি সদস্য মো: জসিম উদ্দিন, মোঃ জাকির হোসেন প্রমুখ।

এছাড়া মরহুমের জানাজায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page