বুড়িচংয়ে ১ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ যুবক আটক

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচংয়ের ভারতীয় সীমান্তবর্তী হায়দ্রাবাদ এলাকা থেকে ১ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রিপন মিয়া নামে এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত ১১টায় বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী হায়দ্রাবাদ (নগর) এলাকা থেকে তাকে আটক করে বিজিবি সদস্যরা।

আটককৃত মাদক কারবারির নাম মোঃ রিপন মিয়া (৩০), সে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল উত্তর পাড়া এলাকার ফরিদ মিয়ার ছেলে।

বিজিবি সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত আনুমানিক ১১ টায় উপজেলার রাজাপুর ইউপির সীমান্তবর্তী এলাকায় ৬০ বিজিবির শংকুচাইল বিওপির হাবিলদার হাবিবুর রহমান ও সঙ্গীয় বিজিবি সদস্য রাত্রিকালিন টহলরত অবস্থায় হায়দ্রাবাদ জামে মসজিদের সামনে এক যুবককে আটক করে।

এসময় তাকে তল্লাশি করে তার প‍্যান্টের পকেট থেকে ১ হাজার ৮৬০ পিস ইয়াবা উদ্ধার করে। পরে রাতেই হাবিলদার হাবিবুর রহমান বাদি হয়ে বুড়িচং থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের শেষে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

মামলার বিষয় নিশ্চিত করে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসমাইল হোসেন জানান, সীমান্তে বিজিবি কর্তৃক আটককৃত আসামি রিপনকে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page