বুড়িচংয়ে সিএনজি ভর্তি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

মো. জাকির হোসেন।
প্রতিনিয়ত বাড়ছে মাদক,তবুও সীমান্তে দিয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে সক্রিয় মাদক কারবারিরা। এসব কারবারিরা ফাঁকি দিয়ে পার পেলেও কিছু কিছু স্থানে আবার আইন শৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযানে ধরা পড়ে যায় তারা। তবে সাধারণ মানুষের প্রশ্ন সীমান্তে ওই সব মাদক কারবারিরা কিভাবে সক্রিয় থাকে।

সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টহল দল সিএনজিকে ধাওয়া করলে পুলিশের উপস্থিতি টেড় পেয়ে সিএনজি’টি ফেলে তিন মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশ তাদেরকে আটক করে সিএনজির ভিতর থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করে।

উক্ত অভিযান পরিচালানা করে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ জাবেদুল ইসলামের নেতৃত্বে এসআই কাজী হাসান উদ্দিন, এ এস আই রুহুল আমীন,মাঈদুল রহমানসহ সঙ্গীয় ফোর্স। পুলিশ জানান, গত সোমবার গভীররাতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর বাজার এলাকা থেকে ক্যান্টনমেন্টগামী গাঁজাবর্তী একটি সিএনজি যাওয়ার পথে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে রামপুর পোষ্ট অফিস এলাকা থেকে একটি সিএনজি ও ১৮ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।

আটকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লার আদর্শ সদরের বসন্তপুর গ্রামের মোঃ আলকাছ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪৯),বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের কংশনগর পূর্বপাড়ার মোঃ শামসুল হকের ছেলে মোঃ এমরান হোসেন(৩২) ও একই এলাকার মৃত তারু মিয়ার ছেলে মোঃ ইউনুছ (৫৫)।

উক্ত ঘটনার তিন আসামির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা করে। মঙ্গলবার সকালে বুড়িচং থানার পুলিশ কোর্টের মাধ্যমে আসামিদেরকে জেল হাজতে প্রেরণ করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page