ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভার মধ্যদিয়ে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।।
“দুনিয়ায় মজদুর এক হও, বাংলার মেহনতি মানুষ এক হও” এই স্লোগানকে লালন করে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন করা হয়েছে।

গত ১মে (সোমবার) বিকেলে জাতীয় শ্রমিক লীগ ব্রাহ্মণপাড়া উপজেলা শাখার উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভা শেষে সেখান থেকে র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উপজেলা সদরসহ বিভিন্ন সড়কে ঘুরে একই স্থানে এসে শেষ হয়।

র‍্যালী ও আলোচনা সভায় উপজেলা শ্রমিক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী আবদুল হান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট আবদুল মুমিন ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. সাইফুল ইসলাম টিটু।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান মো. জহিরুল হক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন, সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, বিআরডিবির সাবেক চেয়ারম্যান মাসুদ আলী হায়দার।

এছাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক বাপ্পি, উপজেলা তাতী লীগের সভাপতি মো. হারুন অর রশিদ, শিদলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের বাচ্চু, ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি উজ্জ্বল চন্দ্র রায়, সাধারণ সম্পাদক এনামুল হক সুমন প্রমূখসহ উপজেলা শ্রমিকলীগ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page