ব্রাহ্মণপাড়ায় সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন নান্নু’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ

মো. বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গ্রাম বাংলা রিসোর্ট এন্ড কমিউনিটি সেন্টারের চেয়ারম্যান মরহুম জসিম উদ্দিন নান্নু’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় গ্রাম বাংলা রিসোর্ট এন্ড কমিউনিটি সেন্টারের পরিচালকবৃন্দদের আয়োজনে অত্র সেন্টারে এই দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গ্রাম বাংলা রিসোর্ট এন্ড কমিউনিটি সেন্টারের চেয়ারম্যান মুমিনুল ইসলাম এর সভাপতিত্বে ও মোস্তাফিজুর রহমান রাজিব ও মোশারফ হোসেন রানা এর যৌথ পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, সাবেক প্রধান শিক্ষক আবু তাহের মাষ্টার, আবদুল হান্নান আজাদ মাষ্টার, জসিম উদ্দিন আখন্দ মাষ্টার, হাজী দুলাল হোসেন সরকার, ডাঃ জাহাঙ্গীর আলম, ডাঃ সুলতান আহম্মেদ, শাহাদাত হোসেন জীবন ভূইয়া, আমিনুল ইসলাম, রাশেদুল ইসলাম আশ্রাফ, আব্দুস সাত্তার, আল-আমিন, আলাউদ্দিন মেম্বার, ফুল মিয়া মেম্বার, রাশেদুল ইসলাম শাওন, আবু কাউছার দীপু, শরীফুল ইসলাম, এনায়েত উল্লাহসহ রাজনৈতিক, সামাজিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা।

অনুষ্ঠানে মরহুম জসিম উদ্দিন নান্নু’র রুহের আত্নার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন বুড়িচং দরবার শরীফের পীর মাওলানা আব্দুল জব্বার।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page