মঙ্গলবার থেকে কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগ শুরু

নিউজ ডেস্ক।।
মঙ্গলবার (২০) ডিসেম্বর থেকে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু হচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগ ২০২২।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশনের আয়োজনে এবং কুমিল্লা সিটি কর্পোরেশনের অর্থায়নে প্রিমিয়িার ফুটবল লীগ অনুষ্ঠিত হচ্ছে।

কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগে ১২ ক্লাব অংশ নিচ্ছে।

কুমিল্লা সিটি কর্পোরেশন প্রিমিয়িার ফুটবল লীগের প্রস্তুতি নিয়ে সোমবার বিকেলে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার হল রুমে সংবাদ সম্মেলন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশন। সংবাদ সম্মেলনে খেলার জার্সি উন্মোচন করা হয় এবং ফুটবল লীগের বিস্তারিত তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা ড. শফিকুল ইসলাম, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি নাজমুল আহসান ফারুক রোমেন, কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ বাদল খন্দকার, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ।

উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসেসিয়েশনের সদস্য মোজাহার উদ্দিন সেন্টু, কোষাদক্ষ সাইফুল আলম বাবু সদস্য মোঃ আল আমিন ভূইয়া ও সদস্য দেলোয়ার হোসেন জাকির।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page