মহালক্ষীপাড়া মীনাগাজী ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও পাঞ্জেগানা মসজিদের বার্ষিক মাহফিল

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মধ্য মহালক্ষীপাড়া মীনাগাজী ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও পাঞ্জেগানা মসজিদের বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে মধ্য মহালক্ষীপাড়া মীনাগাজী ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসা ও পাঞ্জেগানা মসজিদের আয়োজনে ৬ষ্ঠ বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সাবেক মেম্বার মোঃ শাহজাহান সরকার এর সভাপতিত্বে ও মাসেকুল ইসলাম রোমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমরা দুনিয়া আখিরাতের কাজ করি (দ্বীনের পথ) সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ভিপি সরকার জহিরুল হক মিঠুন। প্রধান মেহমান ছিলেন ডাঃ মোঃ মাহাবুব আলম (শিবলী)।

প্রধান বক্তা হিসাবে ওয়াজ করেন পীর মুফতি গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। প্রধান আকর্ষন ছিলেন মাওলানা ক্বারী আব্দুর রহিম সরকার। বিশেষ বক্তা ছিলেন মাওলানা হাবিবুর রহমান মমতাজী, মাওলানা রেজাউল করিম সরকার, মাওলানা ক্বারী শেখ মুহাম্মদ মিনহাজুল আবেদীন ছফুভী।

এছাড়া দেশ বরেণ্য বহু ওলামায়ে কেরামগন মাহফিলে ওয়াজ করেন। অনুষ্ঠানে হাফিজিয়া মাদ্রাসা ও পাঞ্জেগানা মসজিদের উন্নয়নের লক্ষে আমরা দুনিয়া আখিরাতের কাজ করি (দ্বীনের পথ) সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ভিপি সরকার জহিরুল হক মিঠুন নিজস্ব তহবিল থেকে ২ লক্ষ টাকা অনুদান দেন। সবশেষে দোয়া ও মোনাজাতের মধ্যদিয়ে মাহফিল সমাপ্ত হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page