মাদক নিয়ন্ত্রণে অনন্য ভূমিকায় শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন চৌদ্দগ্রাম থানার এসআই আব্দুল মতিন

মনোয়ার হোসেন।।
বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের আওতায় কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক মাদক নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা রাখায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার পেলেন চৌদ্দগ্রাম মডেল থানায় কর্মরত এসআই মো: আব্দুল মতিন।

এ উপলক্ষে কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত অভিন্ন মানদন্ডের আলোকে গত জুলাই-২০২৩ মাসের মূল্যায়নে শ্রেষ্ঠ অফিসার (এসআই) মনোনীত হলেন এসআই মো: আব্দুল মতিন। জুলাই মাসে ২১ হাজার ৪৭০ পিস ইয়াবা চালান সহ ৪ মাদককারবারিকে আটক করে মাদক নিয়ন্ত্রণে অনন্য ভূমিকা পালন করায় তিনি এ পুরস্কার লাভ করেন। কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) এর নিকট থেকে শনিবার (৭ অক্টোবর) দুপুরে তিনি পুরস্কার হিসেবে সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন। এ সময় কুমিল্লা জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে এসআই মো: আব্দুল মতিন মহান আল্লাহ তা’য়ালার শুকরিয়া জ্ঞাপন করে বলেন, ‘আমার এ অর্জনে কুমিল্লা জেলা পুলিশ সুপার স্যার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) স্যার, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) ত্রিনাথ সাহা স্যার, পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান ও পরিদর্শক (অপারেশন) শাহিনুল ইসলাম স্যার সহ প্রিয় সহকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সকলের ভালোবাসা নিয়ে নব উদ্যোমে মাদক নিয়ন্ত্রণে বিশেষ ভূমিকা নেয়া সহ আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের ভাবমূর্তি সমুন্নত রাখতে সকলের দোয়া কামনা করছি’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page