মাদ্রাসার এতিম ও হাফেজদের নিয়ে রং তুলি ফাউন্ডেশন এর ইফতার ও দোয়া মাহফিল

সাইফ বাবু।।
রং তুলি ফাউন্ডেশন – কুমিল্লা শাখার আয়োজনে বিষ্ণুপুর মৌলভিপাড়া আশ্রাফিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অর্ধশত এতিম ও হাফেজ শিশুদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। এতে রং তুলি ফাউন্ডেশনের সদ্য প্রয়াত উপদেষ্টা প্রফেসর জামাল উদ্দিন স্যারের স্মরণে দোয়া করা হয়।

রং তুলি ফাউন্ডেশন প্রতি রমজানেই এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ”ইফতার আনন্দ” নামে প্রোগ্রামের আয়োজন করে থাকে। এবারের আয়োজনে তাদের পর্বটি ছিলো- ছয়। ”ইফতার আনন্দ – ছয়” পর্বটিতে উপস্থিত ছিলেন রং তুলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইফ বাবু ।

এছাড়াও বোর্ড মেম্বারদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন আলম, সহ:সাধারণ সম্পাদক তানভীর হাসান, সাংগঠনিক সম্পাদক নয়ন ধর, দপ্তর সম্পাদক অনম মুশফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু শাহরিয়ার সিজান, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, সাধারণ সদস্য জিহাদ ও সদ্য প্রয়াত উপদেষ্টা প্রফেসর জামাল উদ্দিন স্যারের একমাত্র পুত্র অপূর্ব।

এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা ১০ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান ভূইয়া আবীর।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাইফ বাবু জানান, প্রতি বছর-ই তাদের এই কার্যক্রম হয়ে থাকে । এখানে সমাজের বিভিন্ন স্তরের মানুষরা সহায়তার হাত বাড়িয়ে দেয় বলেই আমরা এই কাজ গুলো করতে পারছি। এছাড়াও সংগঠনের সদস্যদের ছোট ছোট সহায়তাই অনেক বড় বড় সফলতা এনে দেয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page