মানুষকে কষ্ট দিলে বিএনপির অস্তিত্ব বিলীন করে দেব- এমপি বাহার

মোঃ জহিরুল হক বাবু।।
বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, আপনারা গণতান্ত্রিক আন্দোলন করুন, কোনো বাধা নেই। কিন্তু আন্দোলনের নামে যদি কুমিল্লার একজন মানুষের গায়েও আঘাত করা হয় তাহলে অস্তিত্ব বিলীন করে দেব। জাতীয় নেতাদের সামনে শপথ করে বলছি বিএনপির অস্তিত্ব বিলীন করে দেব।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে কুমিল্লা টাউনহল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বাহার বলেন, এই কুমিল্লা শান্তির কুমিল্লা। শান্তির কুমিল্লায় কাউকে অশান্তি করতে দেওয়া হবে না। কেউ অশান্তি তৈরি করতে এলে বরদাশত করা হবে না। আওয়ামী লীগ আজ সুসংগঠিত। বিএনপি যদি ২০১৩-১৪ সালের মতো জ্বালাও-পোড়াও করে, মানুষের চলার পথে প্রতিবন্ধকতা তৈরি করে মানুষকে কষ্ট দেয় তাহলে বিএনপির অস্তিত্ব বিলীন করে দেব।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page