মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগরে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার সুবিলাচর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হলেন পার্শ্ববর্তী তিতাস উপজেলার বড় মাছিমপুর গ্রামের আব্দুল মতিন ভান্ডারীর ছেলে মেহেদী মামুন (৩৫), একই উপজেলার তারিয়াকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে মো: রকিবুল (২২) ও বড় মাছিমপুর গ্রামের জাকির হোসেনের ছেলে মো: রিপন(৩০)।

এদের মধ্যে মেহেদী মামুনের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্র ও দস্যুতার ১৮টি মামলা ও রকিবুলের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে। পুলিশ জানায়, বুধবার গভীর রাতে সুবিলাচর এলাকায় ডাকাতরা মুরাদনগর ইলিয়টগঞ্জ সড়কে ডাকাতির প্রতুতি নিচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোকাদ্দেস হোসেন, এসআই মোর্শেদ আলম, এসআই হামিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে সুবিলাচর এলাকার মোস্তফা কিন্ডার গার্ডেন স্কুলের সামনে থেকে তিন ডাকাতকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে তিনটি রাম দা ও তিনটি ছুরি উদ্ধার করে পুলিশ। মুরাদনগর থানার অফিনসার ইনচার্জ সাদেকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে এই তিন ডাকাতকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও দস্যুতার মামলা রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page