মুরাদনগরে প্রতিদিন শতাধিক মানুষ পাচ্ছে বিনামূল্যে স্বাস্থ্য সেবা- ঔষধ

মুরাদনগর প্রতিনিধি।।
“বিনামূল্যে সেবা নিন – সুস্থ থাকুন” এই স্লোগান নিয়ে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্প।

শনিবার(৬ই মার্চ) সকাল ১০ঘটিকা হইতে দক্ষিণ ছালিয়াকান্দি ৯নং ওয়ার্ডের মরহুম আব্দুল লতিফ মেম্বার সাহেবের স্মরনে ও মুজিব শতবর্ষ এবং মহান স্বাধীনতার রজতজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন।

এই কার্যক্রমটি গত ১৪ই নভেম্বর ২০২০ইং থেকে শুরু হয়ে প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শতাধিক অসহায় দুস্থ ও সাধারন মানুষ সহ সকল শ্রেনী পেশার মানুষের মাঝে এই সেবা দিয়ে থাকে।

সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে সাধারণ মানুষের প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে মাস্ক, ঔষধ বিতরন কার্যক্রম চালু করেন উপজেলার দক্ষিন আমপালের “শামসুল হক মোল্লা ফাউন্ডেশন”।

আর এই উদ্যোগটিতে সার্বিক সহযোগিতা করছেন উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক, কলামিস্ট, বিশিষ্ট সমাজসেবক জনাব এ. এন.এম ওয়ালীউর রহমান মোল্লা।

তিনি বলেন- আমার বাবার সেবার স্মৃতিকে ধরে রাখার জন্য আমি ব্যক্তিগত ভাবে নিজ অর্থায়নে আমার প্রয়াত বাবার আত্মার মাগফিরাত কামনায় শামসুল হক মোল্লা ফাউন্ডেশনের মাধ্যমে সার্বিক আয়োজনে দীর্ঘ দিন ব্যাপী এই ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেছি, যেখানে সেবা পাচ্ছে প্রতিদিন শতাধিক অসহায় দুস্থ সহ সব শ্রেণী-পেশার মানুষ। এই ফ্রি মেডিকেল ক্যাম্প চলমান থাকবে যতদিন মানুষের প্রয়োজন। তিনি আরো বলেন, আল্লাহ রাসুল অলি আল্লাহদের দোয়া চেয়ে বলতে চাই এই ফ্রি মেডিকেল ক্যাম্প এই ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে আমি সেবা দিয়ে যেতে চাই ইনশাআল্লাহ।

উক্ত ক্যাম্পিংয়ে উপস্থিত ছিলেন দক্ষিন ছালিয়াকান্দির বিশিষ্ট শিল্পপতি আবদুর রহিম মুন্সি, ব্যাংকার মাইনুদ্দীন মুন্সি,মুরাদনাগর উপজেলা যুবলীগের আহব্বায়ক সদস্য জনাব বশিরুজ্জামান মুন্সি,শামসুল হক মোল্লা আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষক বাবুল ভূইয়া,বিশিষ্ট ব্যাবসায়ী মোশাররফ রানা,খেলোয়াড় হাসান,মেহেদী সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

স্বাস্থ্য সেবা বিষয়ক পরামর্শ দেন ডাক্তার জাহিদুল হাসান কায়েস ও ডাক্তার আরিয়ান আহমেদ পারভেজ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page