মুরাদনগরে বিরোধের জেরে তিনজনকে কুপিয়ে জখম; প্রতিবাদে মানববন্ধন

মনির খাঁন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে জায়গা নিয়ে বিরোধের জেরে তিনজনকে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। শুক্রবার বিকেলে উপজেলার ধামঘর ইউনিয়নের মূছা-মার্কেট এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওই এলাকার বিভিন্ন শ্রেনীপেশার লোকজন অংশগ্রহন করেন। এসময় বক্তব্য রাখেন- ব্যবসায়ী সফিক মুন্সি, মেহেদী হাছান পাঠান, নুরুল ইসলাম, ফরিদ উদ্দিন, মো: ইয়াছিন, পল্লী চিকিৎসক মনিরুল হক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন- মূছামার্কেট গ্রামের মনিরুল ইসলামের সাথে দীর্ঘদিন বসত বাড়ীর জায়গা নিয়ে একই এলাকার কফিল উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেনের বিরোধ চলে আসছিল। দেলোয়ার হোসেন ও তার পরিবারের লোকজন ভুয়া দলিল বানিয়ে এ জায়গা দখল নিতে বহুবার চেষ্টা করেছে। সর্বশেষ এ জায়গা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।

যাহার মামলা নং- সি. আর ২৬৫/২২ এবং ফৌজধারি কার্যবিধি ১৪৫ ধারায় আদালত কর্তৃক এ জায়গা স্থগিতাদেশ বিদ্যমান রয়েছে। তারপরও সোমবার (২৮ মার্চ) দেলোয়ার হোসেন ও তার ভাই সাইফুল ইসলামের নেতৃত্বে ১৫/২০ জন অজ্ঞাত সন্ত্রাসী রাম দা, হকিস্টিক, লোহার পাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সন্ত্রাসীরা মনিরুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে তার বৃদ্ধ মা, বোন, স্ত্রীকে রক্তাক্ত জখম করে। এবং মনিরুল ইসলামের বসত ঘরটি ভেঙে ঘরের টিন, টাকা পয়সা ও আসাবপত্র লুট করে নিয়ে যায়।

পরে এ হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ কফিল উদ্দিন ও তার ছেলে দেলোয়ার হোসেন ও ছোটভাই সাইফুল ইসলামকে আটক করে কারাগারে প্রেরন করে। বর্তমানে এ মামলার আসামী কফিল উদ্দিন ও সাইফুল ইসলাম জামিনে এসে ভোক্তভুগী পরিবারকে হুমকি ধমকি দিচ্ছেন। এবং মনিরুল ইসলাম তার বসতবাড়ীর জায়গা স্বেচ্ছায় না ছারলে তার প্রাননাশ করবেন বলে হুমকি দিচ্ছেন আসামীরা। তাছাড়া আসামীরা তাদের নিজ বাড়িতে হামলা করে মনিরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের নিল নকশা তৈরি করছেন। আমরা আসামীদের সকল মিথ্যা ষরযন্ত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মনিরুল ইসলামের পরিবারের উপর হামলার ঘটনার সুষ্ঠ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করতে প্রশাসনের নিকট জোর দাবী জানাই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page