মুরাদনগরে বিশিষ্ট ব্যবসায়ী কাজী আব্দুল বাতেন এর জানাজায় হাজারো মানুষের ঢল

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামে রাজনৈতিক নেতা-কর্মী ও সাধারন মানুষের ভালবাসায় সিক্ত হয়ে হাজারো মানুষের ঢল নেমেছে জানাযায়।কোম্পানীগঞ্জ বাজার বনিক সমিতির উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। কাজী আব্দুল বাতেন।মরহুমের জানাযার নামাজে অংশগ্রহণ করেন হাজারো মানুষ।জানাযার নামাজ শেষে নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করেন।

রবিবার দুপুরে কুমিল্লা হাউজিং স্টেট ২নং ঈদগা মাঠে প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় একই দিনে আসরের নামাজ শেষে নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর নিজ গ্রামে কেন্দ্রীয় ঈদগা মাঠে দ্বিতীয় জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী চার পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও রুহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
জানাজার নামাজের আগে মরহুমের ছোট ভাই মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল খায়ের তাহার বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান।

জানাযায় অংশগ্রহণ করেন মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুন আর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল বারী ইবনে জলিল, বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, আবু মূসা আল কবির, সাবেক ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম, কাইয়ুম ভূঁইয়া, স্থানীয় রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, কাজী আব্দুল বাতেন শনিবার (২১ অক্টোবর) অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। পরে রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না……….রাজিউন)।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page