মুরাদনগরে মাদকমুক্ত সুস্থ সমাজ গড়তে এলাকাবাসী নেতাকর্মীদের মানবন্ধন।

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
মাদককে না বলুন” সুস্থ সমাজ গড়ে তুলুন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে।

কুমিল্লা মুরাদনগর উপজেলার সদরে আল্লাহ চত্বরে গত ১৬ আগস্ট সোমবার বিকেলে এলাকাবাসী ও স্থানীয় নেতৃবৃন্দের সতস্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে এক বিশাল মাদক বিরোধী মানববন্ধন।

এ সময় কুমিল্লা উত্তর জেলার মৎস্যজীবী লীগের সদস্য সচিব রাজিব মুন্সির সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির শিক্ষক সাংবাদিক বেলাল উদ্দিন আহমেদ, উপজেলা

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সায়েদ, যুবলীগের যুগ্ন আহবায়ক রুহুল আমিন,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সোহরাব হোসেন বেলাল, কুমিল্লা উত্তর জেলার কৃষক লীগের সদস্য আশরাফ মেম্বার,ছাত্রলীগ সভাপতি সফিকুল ইসলাম তুহিন,প্রমূখ।

মানববন্ধনে উপজেলার আওয়ামীলীগ সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় এলাকাবাসীরা বক্তব্য বলেন মাদক বর্তমানে যুব সমাজকে নিয়ে যাচ্ছে ধ্বংসের দিকে।যে একবার মাদকের নেশায় মত্ত হয়, ধীরে ধীরে ধ্বংস করে দেয় নিজেকে, নিজের পরিবারকে, আশেপাশের সমাজের মানুষকে। মাদক সেবনের ফলে মানুষের মস্তিষ্ক হয়ে পড়ে বিকৃত। একটি দেশের একটি জাতি গঠনের কর্ণধার হচ্ছে তরুণ প্রজন্ম। কিছু মাদক ব্যবসায়ী আমাদের যুব সমাজকে মেধাশূন্য করে দিচ্ছে।
মাদক প্রতিরোধে অবশ্যই প্রতিটি পরিবারকে সচেতন হতে হবে আমাদের সন্তানরা কোথায় যায়,কী করে,তাহলে মাদক থেকে দূরে থাকবে আমাদের সন্তান ও যুবসমাজ।স্থানীয় সংসদ সদস্য এর নির্দেশ মাদককে না বলুন, সুস্থ সমাজ গড়ে তুলুন।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান বলেন আমাদের জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ স্যারের একটাই স্লোগান মাদক ছাড়ো,নয়তো কুমিল্লা ছাড়ো,তারই ধারাবাহিকতা মাদকের সাথে জড়িত ব্যক্তিরা মাদক ছাড়ো নয়তো মুরাদনগর ছাড়ো।

মুরাদনগর প্রশাসন ও থানা পুলিশ মাদকের বিরোধী অভিযান এবং মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করায়। ধন্যবাদ জানিয়েছেন মুরাদনগর এলাকার সর্বস্তরের জনসাধারণ তাহারা আরো বলেন আমারা মাদক মুক্ত সমাজ চাই।যারা মাদকের সাথে জড়িত তাদের আইনের আওতায় আনতে হবে ,না হলে মুরাদনগরের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। আমাদের অভিভাবক এমপি মহোদয়কে অসংখ্য ধন্যবাদ মাদকবিরোধী অভিযানে‌ সর্বোচ্চ সহযোগিতা নির্দেশ দেওয়ার জন্য।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page