রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার নতুন সভাপতি অমিত-সাধারণ সম্পাদক আকাশ

নিজস্ব প্রতিবেদক।।
রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার ২০২৩-২৪ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার (১৫মে মার্চ) কুমিল্লা নগরীর চৌধুরীপাড়া এলাকার একটি মিলনায়তনে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, সাধারণ সম্পাদক হয়েছেন মহিউদ্দিন আকাশ (গণমুক্তি, আকাশ টিভি)।

এছাড়াও অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি আবু সুফিয়ান রাসেল (আমাদের কুমিল্লা), যুগ্ম সাধারণ সম্পাদক আশিক ইরান (রুপসী বাংলা), সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোছাইন (আমোদ), অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মারুফ (বাংলা ট্রিবিউন), প্রচার ও দপ্তর সম্পাদক মাহাদী হাসান (ডাক প্রতিদিন), সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম মাহির (ডাক প্রতিদিন)।

নির্বাহী সদস্য মাহফুজ নান্টু (দৈনিক বাংলা), আব্দুর রহমান (কালের কন্ঠ), আবুল বাশার রানা (জনতার বার্তা), মহসীন কবির (ঢাকা ট্রিবিউন), তৈয়বুর রহমান সোহেল (বাংলা নিউজ ২৪), মাসুদ আলম (এখন টিভি), মোহাম্মদ শরীফ (জাগো কুমিল্লা)।

সৃজনশীল মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে সংগঠনের যাত্রা শুরু হয়। এই সংগঠনের প্রধান লক্ষ্য হচ্ছে- লেখাপড়া জানা লোকদের সাংবাদিকতায় উৎসাহিত করা, নীতিমালা মেনে সাংবাদিকতা করা এবং কাউকে হয়রানি না করা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page