রোটার‌্যাক্ট ক্লাব অব ময়নামতির ২০২৩-২০২৪ প্রথম সভা ও নতুন কমিটি ঘোষণাসহ ফ্রি মেডিকেল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক।
ইয়ুথ ডেভেলপমেন্ট অরগানাইজেশান, রোটার‍্যাক্ট জেলা ৩২৮২,বাংলাদেশ এর রোটার‍্যাক্ট ক্লাব অব ময়নামতির ২০২৩-২৪ রোটাবর্ষের প্রেসিডেন্ট হিসাবে ১৪/০৭/২০২৩ ইং তারিখে ইয়ার লাঞ্চিং এন্ড কলার হ্যান্ডওভার ও রেগুলার মিটিং এর মাধ্যমে দায়িত্ববার গ্রহণ করেন রোটার‍্যাক্টর মোঃ নাজমুল হুদা।

কুমিল্লা পেইজ ডেভেলপমেন্ট অডিটোরিয়ামে বিকাল ০৪ ঘটিকায় সময় উক্ত সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোটারী জেলা-৩২৮২ (বাংলাদেশ) এর অতীত রোটার‍্যাক্ট রিপ্রেজেন্টিপ রোটারিয়ান নাফিজুল আলম বাধন, রোটারিয়ান আবদুল্লাহ হীল বাকী, রোটারিয়ান ইন্জিনিয়ার আমিনুল রসুল সভাপতি রোটরাী ক্লাব ময়নামতি, এক্স রোটারেক্টর, ডিস্ট্রিক্ট অফিসিয়াল, রোটারেক্টর ও ইন্টারেক্টরবৃন্দ।

রোটা. ক্লাব অব ময়নামতি সভার শুরুর পূর্বে সার্ভিস প্রজেক্ট হিসাবে পথচারীদেরকে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়। এছাড়াও পূর্বে ক্লাব এসেম্বলি, জিরো আওয়ার সেলিব্রেশন, বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা করেন

রোটা. ক্লাব অব ময়নামতির প্রেসিডেন্ট রোটা. মোঃ নাজমুল হুদা বলেন ডিআরআর শরীফুল ইসলাম অপু ভাইয়ের দিকনির্দেশনা অনুযায়ী সপ্নপূরণে সহযোদ্ধা হয়ে সর্বোচ্চ কাজ করে যাবে। রোটা ক্লাব অব ময়নামতি ২০২৩-২০২৪ বিভিন্ন প্রজেক্ট নিয়ে পরিকল্পনা করেছে। তা বাস্তবায়নে অগ্রসর ভূমিকা পালন করবে। রোটা ক্লাব ময়নামতির সাবেক সকল সভাপতিগণ উক্ত সভার উপস্থিত থেকে এই রোটারর্ষের সকল কার্যক্রমকে গতিশীক করতে সার্বিক সহযোগিতা করবে বলে আশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি রোটা. মনিরুল ইসলাম শাওন, রোটা মোঃ জাকির হোসেন, রোটা মোঃ মোফাজ্জল হোসেন রনি, রোটা মাসুমুল বারী কাওসার ও রোটা সারাফত সেজান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page