সাংবাদিক সুফিয়ান রাসেলের উপর হামলার প্রতিবাদে ভিক্টোরিয়া কলেজে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক।।
ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)।

বৃহস্পতিবার সকাল ১১টায় কলেজের ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ ম্যুরালের সামনে এ প্রতিবাদ সমাবেশ আয়োজিত হয়। এতে উপস্থিত ছিলেন কুভিকসাস সভাপতি ও দৈনিক রূপসী বাংলা প্রতিনিধি আশিক ইরান, কার্যনির্বাহী সদস্য দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি পুতুল আক্তার রলি, দৈনিক খোলা কাগজ ও দৈনিক শিরোনাম প্রতিনিধি আল আমিন কিবরিয়া, কুমিল্লা মেইল প্রতিনিধি হাসিবুল ইসলাম সজিব, সদস্য রাকিবুল ইসলাম কাব্য, তানিয়া সুলতানা, জাকারিয়া সজিব, নাইমুর রহমান, আরিফুল ইসলাম, মমতা আক্তার, তুহিন খন্দকার, মো: রবিন, আবু হানিফ শিহাব, জান্নাতুল ফেরদৌস, মুসফিকা জাহান সাদিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার নগরীর ঢুলিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেলের উপর স্থানীয় যুবদল ক্যাডার কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদার হামলা করে। হামলার সময় যুবদল ক্যাডার কাউছার বলেন সাংবাদিকরা আমার কিছুই করতে পারবেনা আমি সেই হেডম(ক্ষমতা) নিয়ে চলি। ঘটনার পর কুমিল্লার বিভিন্ন সাংবাদিক মহলে নিন্দার ঝড় উঠলে বিষয়টি মীমাংসার জন্য উচ্চ মহলের কাছে আকুতি জানায় তারা।

মানববন্ধনে কুভিকসাস এর কার্যনির্বাহী সদস্য পুতুল আক্তার রলি বলেন, ভিক্টোরিয়া কলেজের মেধাবী শিক্ষার্থী দৈনিক আমাদের কুমিল্লা, সাপ্তাহিক আমোদ ও জাগো কুমিল্লা প্রতিনিধি আবু সুফিয়ান রাসেলের উপর হামলার বিচার চাই। অবিলম্বে নানা কুকর্মের হোতা যুবদল নেতা কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদারের গ্রফতারের দাবী করছি। সাম্প্রতিক সময়ে সাংবাদিকদের উপর এমন নেক্কারজনক হামলার বিচার না হলে দেশের গণমাধ্যম ব্যবস্থা একসময় ভঙ্গুর হয়ে যাবে।

সভাপতি আশিক ইরান বলেন, কাউছার ঢুলিপাড়া এলাকায় একটা ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সাধারণ মানুষকে মারধর ও চাঁদাবাজির রেকর্ড ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। গতকাল থেকে বিভিন্ন মহল থেকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে আমাদের হুমকি-ধমকি দেওয়া হচ্ছে। আমরা সন্ত্রাসী কাউছার ও মাসুদ গ্রেফতার না হওয়া পর্যন্ত আরও কঠোর কর্মসূচী পালন করবো। দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page