সাহেবাবাদ ইউনিয়ন পরিষদ সদস্য ফরিদ উদ্দিন ভূইয়ার দাফন সম্পন্ন

মোঃ বাছির উদ্দিন।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জিরুইন উত্তরপাড়া গ্রামের ফরিদ উদ্দিন ভূইয়া শনিবার ভোর ৫টায় তার নিজ বাড়ীতে স্ট্রোক করে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি…..রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৫) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ছেলে ১ মেয়েসহ অসংখ্যা গুনগ্রহী রেখে গেছেন। একইদিন বাদ আছর জিরুইন স্কুল মাঠে নামাজে জানাযা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

তার নামাজে জানাযায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম, ব্যারিস্টার সোহরাব খান চৌধুরী, সদর ইউনিয়ন পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান হাজী জসীম উদ্দীন, আমরা দুনিয়া আখিরাতের কাজ করি (দ্বীনের পথ) সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ভিপি সরকার জহিরুল হক মিঠুন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তৈয়ব অপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান আতিকী, অধ্যক্ষ হুমায়ন কবির, নাজমুল হাছান শরীফ, আবু মোছা মোল্লা, গোলাম কিবরিয়া অপু, এডভোকেট শাহ জাহান, আবু ছাইব বাপ্পিসহ ধর্মপ্রাণ মুসল্লীরা।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন কুমিল্লা-৫ (বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page