হোমনায় ফ্রেন্ডস ক্লাব ফুটবল লীগে’র ফাইনাল অনুষ্ঠিত

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় তরুণদের মাদক ও অপসংস্কৃতি হাত থেকে রক্ষার্থে ফ্রেন্ডস ক্লাব ফুটবল লীগে মঈন ডোর একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। হোমনা ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে শনিবার বিকেলে হোমনা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । খেলায় মঈন ডোর ফার্নিচার একাদশ শরীফ গোল্ডেন একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

হোমনা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি বাবু যুগল কিশোর ভৌমিকের সভাপতিত্বে খেলা উদ্বোধন করেন ইউএনও রুমন দে। হোমনা সরকারি কলেজের প্রভাষক ইকবাল হোসেন ও বিশিষ্ট ফুটবলার হারুন অর রশিদের সার্বিক পরিচালনায় হোমনা ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক লায়ন চন্দন লাল রায়, হোমনা স্থানীয় সরকার বিভাগের ইউডিএফ খালিদ মোস্তাফিজ, উপজেলা প্রানী সম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন হেলাল উদ্দিন, হোমনা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. কামাল উদ্দিন, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ,হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার,সাবেক চেয়ারম্যান খোরশেদ আলম, হাড়ির খোজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভূইয়া, মঈন ডোর একাদশের স্বত্বাধিকারী এটিএম মঞ্জরুল ইসলাম শামীম,উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রতন পোদ্দারসহ কয়েক শতাধিক দর্শক উপস্থিত ছিলেন ।

খেলায় প্রধান রেফারি ছিলেন ক্রীড়া শিক্ষক দাদন মিয়া ও ধারা বর্ননায় ছিলেন সালাউদ্দিন আহমেদ ও শেখর আহমেদ।

জানা গেছে, টুর্নামেন্টে ৪ টি দল অংশ গ্রহণ করে । পরে চ্যাম্পিয়ন ও রানাসআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page