হোমনায় সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় সাংবাদিক হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সংবাদ সংগ্রহ কালীন সময় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির’-কে গুলি করে হত্যা করার প্রতিবাদে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

হোমনা উপজেলার সাংবাদিক সমাজের উদ্যোগে হোমনা শিল্পকলা একাডেমীর সামনের সড়কে ঘন্টাব্যাপী অনুষ্ঠানে হোমনা প্রেসক্লাবের সভাপতি-আব্দুল হক সরকারের সভাপতিত্বে বার্তাবাজার প্রতিনিধি মো. তপন সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন, হোমনা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মো.আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মুকবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোরশিদ আলম, প্রচার সম্পাদক- মইনুল ইসলাম মিশু, হোমনা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক কবি দেলোয়ার, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মো. তপন মিয়া সরকার, বাঞ্ছারামপুর উপজেলার ৭১ টিভির সাংবাদিক বাহারুল ইসলাম, দৈনিক যায় কালের সাংবাদিক নাছির উদ্দিন, মনিরুজ্জামান, এনায়েত উল্লাহ, ও সোনিয়া আফরিন প্রমুখ।

হোমনা প্রেস ক্লাব ও হোমনা উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ অংশ গ্রহন করেন। পরে একটি ভিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page