কুমিল্লায় চাঁদার দাবীতে সিএনজি স্টেশনের ইজারাদারের উপর হামলা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মনোহরপুর এলাকায় চাঁদার দাবীতে সিএনজি স্টেশনের ইজারাদারকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে সন্ত্রাসী দল। এ ঘটনায় আহত ইজারাদার বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মনোহরপুর গ্রামে আবদুল মান্নানের ছেলে ইকবাল হোসেন সরকারি বিধি মোতাবেক সিএনজি স্টেশন ইজারায় অংশগ্রহন করে গত ১৪ এপ্রিল ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার আদেশ মোতাবেক ৮ লাখ ৮১ হাজার ২৫০ টাকায় মনোহরপুর ছোট ব্রিজ এলাকার সিএনজি স্টেশনের ১ বছর মেয়াদী ইজারাদার নিযুক্ত হন।

এরপর থেকেই ইকবাল হোসেন সরকারী বিধি মোতাবেক টুল আদায় করে আসছে। ইজারা পাওয়ার পর থেকেই মনোহরপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে মোঃ আবু সাইদ প্রকাশ্যে সোহান (২৫) ও তাঁর ভাই মোঃ সোহাগ (২২), ইজারাদার ইকবালের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছিলো।

এতে ইকবাল চাঁদা দিতে অস্বীকৃতি জানালে প্রতিপক্ষ তার উপর ক্ষুদ্ধ হয়। গত বুধবার বিকেলে ইকবাল ও তাঁর সহযোগী মোঃ অহেদ নবী (২৬) সিএনজি স্টেশনের টুল আদায় করছিলো। এসময় উপরোক্ত সোহান ও সোহাগ ১৫/২০ জনের একটি দল নিয়ে হামলা চালায়।

হামলাকারীরা এসময় টুল আদায়কারী মোঃ অহেদ নবীকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এবং সাথে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয়। আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়। পরে উপস্থিত লোকজন অহেদ নবীকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে আসে।

এ ঘটনায় অহেদ নবী বাদী হয়ে উপরোক্ত সোহান ও সোহাগের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫/২০ জনকে আসামী করে ব্রাহ্মণপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে ব্রাহ্মণপাড়া থানার উপ-পরিদর্শক (এস আই) মফিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইজারাদার ইকবাল হোসেন জানান, সন্ত্রাসীদল বর্তমানে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে, তারা বহিরাগত লোকজন নিয়ে প্রতিনিয়ত হুমকী-ধমকী দিচ্ছে, তাঁরা প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিচ্ছে। এ ঘটানাটি আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিলেও পুলিশ কিছুই করছে না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page