ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা

মোঃ শরিফ খাঁন আকাশ।।
গতকাল ২০ সেপ্টেম্বর শুক্রবার, বিকাল ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে উপজেলার চান্দলা গ্রামে ২৫০ জনকে আর্থিক সহায়তা করা হয়।

ডা. আব্দুল বাকী আনিস ফাউন্ডেশন ও ভিক্টোরিয়া-৮৫ বন্ধু ফোরামের সহযোগিতায় বর্নাতদের মাঝে ত্রাণ সামগ্রীর বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আ.হ.ম তাইফুর আলম ও প্রধান অতিথি ছিলেন স ম আজহারুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা,ব্রাহ্মণপাড়া, কুমিল্লা।

ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডা.মোঃ আতাউর রহমান জসীমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমিতির ইসি সদস্য ও কুমিল্লা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম ভুঁইয়া। সমিতির আজীবন সদস্য এডভোকেট সেলিম, রাজনীতিক ও সমাজকর্মীদের মধ্যে কবির আহমেদ,আকরাম, মামুন, সুমন,বিল্লাল, সালেহ আহমেদ সেন্টু, আসাদ,পারভেজ,আবছার,আজমল ,নিশা, নাদিমসহ এলাকার বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিশেষ কৃতজ্ঞতা ছোট-বোন নারগিছ ও চাচাত ভাই শাহিনসহ সকল ভলান্টিয়ারদের প্রতি।

ডা. আব্দুল বাকী আনিস,ভিক্টোরিয়া-৮৫ নিউ হোস্টেলের বন্ধুগণসহ যারা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাঁদের সকলের মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম ভুঁইয়া।

বিশেষভাবে আর্থিক সহযোগিতার জন্য বরুড়া রেহানা কলেজের প্রিন্সিপাল বন্ধু সাইফুল ইসলামের প্রতি অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা।

এছাড়াও কুমিল্লা বার্ডের উদ্যোগে পরিচালিত মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রধান করেন ডা. সাজ্জাত হোসেন লিখন ও ডা. ফাহিম। বার্ডের পক্ষ বক্তব্য রাখেন যুগ্মপরিচালক কাজী সোনিয়া রহমান, উপপরিচালক সাইফুন নাহার ও ফরিদা ইয়াসমিন।বার্ডের পক্ষ থেকে ৫০ জনকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page