চৌদ্দগ্রামে অসহায় পরিবারকে ঘর উপহার দিলো স্বপ্নপূরণ ফাউন্ডেশন

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন ‘স্বপ্নপূরণ ফাউন্ডেশন’ এর উদ্যোগে ‘স্বপ্নপূরণ আশ্রয়ণ প্রকল্প-০২’ এর আওতায় একটি অসহায় পরিবারের জন্য নবনির্মিত বসতঘর হস্তান্তর করা হয়েছে।

এ সময় অসহায় পরিবারের উজ্জ্বল ভবিষ্যত কামনা, ঘর নির্মাণে অর্থ সহায়তা প্রদানকারী সহ সার্বিক সহযোগিতাকারীদের জন্য এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনায় দোয়া-মুনাজাত করা হয়। অসহায় পরিবারের গৃহ নির্মাণে সহযোগিতাকারী সকলকে ফাউন্ডেশনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। সুবিধাভোগী পরিবারের সদস্যরাও স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চিওড়া ইউনিয়নের ঘোষতল গ্রামে এ উপলক্ষে আয়োজিত গৃহ ও প্রতীকি চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নপূরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী মো: মোশাররফ হোসেন, ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক মো: এমদাদ উল্যাহ, মুহা. ফখরুদ্দীন ইমন, মো: বেলাল হোসেন শাকিল, মো: জসিম উদ্দিন হাসান, চিওড়া ইউনিয়নে ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ হোসেন নয়ন, স্বপ্নপূরণ ফাউন্ডেশনের পরিচালক মো: আব্দুল মমিন, সদস্য মো: আবুল হাশেম ভূঁইয়া, মো: জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, মো: আব্দুল হাকিম মামুন, আলা উদ্দিন আলো, মো: সাকিবুল হাসান মিয়াজী, মো: জাহিদ হাসান, রনি মজুমদার, হিউম্যানিটি অর্গানাইজেশন এর পরিচালক মো: শাকিল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন মাওলানা সাইয়্যেদ মো: ইউছুফ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page