চৌদ্দগ্রামের মিয়াবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

মনোয়ার হোসেন।।
কুমিল্লার চৌদ্দগ্রাম মিয়াবাজার ছালাম মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত দশটায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৫০ লাখ টাকা। সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা নাগাদ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো: মেহেদী হাসান সুজন।

পুড়ে যাওয়া মার্কেটের দোকান মালিক জাকির হোসেন বলেন, তার দোকানে ডিজেল, মবিল কেরোসিন, টায়ার, নসিমন ও ট্রাক্টরের যন্ত্রাংশ বিক্রয় করতেন। অগ্নিকান্ডে তার দোকানের সকল মালামাল পুড়ে গেছে। একই সাথে পাশের খোরশেদ মিস্ত্রির ওয়ার্কসপে গাড়ির তৈরি বডি ও বিভিন্ন সরঞ্জামাদি পুড়ে গেছে। সব হারিয়ে এখন পথে বসা ছাড়া তাদের আর কোন উপায় রইলো না।

মার্কেট মালিক আব্দুছ ছালামের পরিবার জানায়, দোকানের ভাড়া তুলে তাদের সংসার চলতো। এখন কিভাবে সংসার চালাবে এবং কি দিয়ে তারা মার্কেট তৈরি করবে ভেবে কোনো কূল-কিনারা পাচ্ছেন না।

চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার মো: মেহেদী হাসান সুজন বলেন, সংবাদ পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page