ব্রাহ্মণপাড়ায় মাদক সেবীর হামলায় প্রতিবন্ধী আহত

মোঃ শরিফ খান আকাশ ।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ২ নং সিদলাই ইউনিয়নের পোমকাড়া গ্রামে এক মাদক সেবী ও তার সহযোগীদের হামলায় প্রতিবন্ধী ও তার ছেলে আহত হওয়ার খবর পাওয়া গেছে। এব্যাপারে আহত প্রতিবন্ধী ব্রাহ্মণপাড়া থানায় তিনজনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করেন।

থানায় অভিযোগ সূত্রে ও আহত প্রতিবন্ধী জানায়, গত শনিবার (২৬ অক্টোবর) সকালে আহত পোমকাড়া গ্রামের ফরিদ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম (৪৫) তার মুদি দোকনে ঘটনার আগে বসা ছিল। বিবাদীদের সাথে মাদক ব্যবসা ও সেবনসহ বিভিন্ন পারিবারিক বিষয় নিয়ে আমাদের সাথে শত্রুতা ছিল।

সে সূত্র ধরে শনিবার পূর্ব পরিকল্পিতভাবে আমাকে দোকান থেকে ধরে নিয়ে এলোপাতারি কিলঘুষি লাথি ও ইট দিয়ে মেরে গুরুতর আহত করে।

এ সময় আমার ডাক চিৎকারে আমার ছেলে জাবেদ এগিয়ে আসলে তাকেও হামলাকারীরা পিটিয়ে আহত করে।এলাকাবাসী আমাদেরকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হামলাকারিয়া হলেন পোমকাড়া গ্রামের মৃত কালু মিয়ার ছেলে মনির হোসেন (৪০) তার ভাই জয়নাল আবেদীন (৩৫) ও মৃত অদু মিয়ার ছেলে ফজলু মিয়া( ৪৫)

এই ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার অভিযোগের তদন্তকারী অফিসার এস আই শিশির ঘোষ জানান, আমি বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে গিয়েছিলাম। খবর নিয়ে জানতে পারলাম হামলাকারী মনির মাদকসেবী এবং দুষ্ট প্রকৃতির লোক। বাদী একজন আসলে আলোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page