কুমিল্লায় নিখোঁজের ৬ দিন পর স্কুলের ছাত্রের ভাসমান লাশ উদ্ধার

মো. জাকির হোসেন।।
কুমিল্লায় বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের বাজার থেকে স্থানীয় স্কুলের ছাত্রের নিখোঁজের ৬ দিন পর নিমসার এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশের একটি পুকুরে হতে ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানান, উপজেলার বুড়িচং সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রামের চা দোকানদার আক্কাস মিয়ার ছেলে ইয়াসিন (৯) গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় পূর্ণমতি বাজার থেকে নিখোঁজ হয়।

নিখোঁজের পর তাকে বহু খোজাখুজি করে কোথায় না পেয়ে গত ১ অক্টোবর বুড়িচং থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। নিখোঁজ ইয়াসিন মিয়া স্থানীয় পূর্ণমতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র ছিল।

শনিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশের বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নিমসার পরিহল পাড়ার ব্যবসায়ী শাহীনের পুকুরে একটি অজ্ঞাত মরদেহ পঁচা দুর্গন্ধ ছড়ায় এবং ভাসতে দেখে দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেয়।
খবর পেয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ শামীম আহমেদ সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

এস আই মোঃ শামীম আহমেদ জানান, খবর পেয়ে পুকুর থেকে ভাসমান অবস্থা মরদেহ উদ্ধার করি। নিহতের মুখে ও গলায় গামছা বাঁধা ছিলো। ধারনা করা হয়েছে গত ৩-৪ দিন আগে ছেলেটিকে হত্যা করে পানিতে ফেলা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page